শনিবার, ১১ Jul ২০২০, ১২:৩৮ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
যুবলীগ নেতার লাশ মিলল বামনার ডোবায়।

যুবলীগ নেতার লাশ মিলল বামনার ডোবায়।

অনলাইন ডেস্ক : বরগুনার বামনা উপজেলায় ডোবা থেকে এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রিপন হাওলাদার (৩৮) বামনা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও সোনাখালী গ্রামের রশিদ হাওলাদারের ছেলে। সোমবার সকালে বাড়ির পেছনে বাগানের ভেতরের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি, রিপনকে পরিকল্পিতভাবে হত্যা করে ডোবার ভেতর পুঁতে রেখেছেন প্রতিপক্ষরা।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে। নিহতের মা রিজিয়া বেগম জানান, জমিসংক্রান্ত বিরোধের জেরে তার ছেলেকে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে হত্যা করেছে।

তিনি আরও জানান, তার ছেলে ইজিবাইকচালক। রোববার রাত ১২টার দিকে বাড়ির সামনে সড়কের পাশে তার ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে যায়। পরে সে আর বাসায় ফিরেনি।

অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পেছনে একটি বাগানের মধ্যে ডোবার পানিতে ছেলের পায়ের জুতা ভাসতে দেখতে পান তিনি। পরে একটি লাঠি দিয়ে ওই ডোবার ভেতর খুঁজলে তার লাশ ভেসে ওঠে।

নিহতের ছোট ভাই সেলিম হাওলাদার জানান, তার চাচা চাঁন মিয়া হাওলাদার, আ. সহিদ হাওলাদার ও সৎভাই ইলিয়াস হাওলাদারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় সৎভাই ও চাচাদের আসামি করে একটি মামলাও চলমান।

তিনি বলেন, এ মামলায় সৎভাই মো. ইলিয়াস হাওলাদার (৪২) কয়েক দিন আগে পুলিশের হাতে গ্রেফতার হয়ে বরগুনা জেলহাজতে ছিলেন। পরে গত রোববার জামিনে মুক্তি পেয়ে তাদের হুমকি দেন। রিপন হত্যার সঙ্গে তাদের যোগসাজশ থাকতে পারে বলে তিনি জানান।

এ ঘটনায় বামনা থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে লাশটি ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা কোর্টে পাঠানো হবে। ঘটনা তদন্ত করে পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।