রবিবার, ১২ Jul ২০২০, ০২:৫১ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
একজন দেশপ্রেমিক স্বপ্নদ্রষ্টা যখন পথপ্রদর্শক। বিয়ের প্রলোভন দেখিয়ে বান্ধবী কে একাধিকবার ধর্ষণ! অতঃপর অন্তঃসত্ত্বা! বরিশাল কলেজের নাম পরিবর্তন নিয়ে নগরজুড়ে তোলপাড়! করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক।
ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইমারজেন্সী কেয়ার সার্ভিস চালু।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইমারজেন্সী কেয়ার সার্ভিস চালু।

পিরোজপুর প্রতিনিধিঃপিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃএইচ,এম,জহিরুল ইসলাম এর উদ্যোগে হাসপাতালে কর্মরত চিকিৎসকগন, কর্মকর্তা/কর্মচারীদের ব্যক্তিগত অর্থায়নে ইমারজেন্সী কেয়ার ইউনিট স্বাস্থ্যসেবা চালু করেছে। এই সার্ভিস চালু হওয়ায় ভান্ডারিয়াবাসীর দীর্ঘদিনের মনের দাবী পুরন করলেন স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ এইচ.এম জহিরুল ইসলাম।
ডাঃ এইচ.এম জহিরুল ইসলাম
পিরোজপুর জেলা সংবাদদাতা কে বলেন আমাদের এই ইমার্জেন্সি কেয়ার ইউনিট এর সার্ভিসের মাধ্যমে সকল প্রকার ইমার্জেন্সী,অবজারভেশনও আউটডোর চিকিৎসা প্রদান করা হবে। ইমারজেন্সি সকল রোগীদের প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা ও অবজারভেশন সুবিধা এখানে দেওয়া হবে। এই সার্ভিস সর্বসময় চালু রাখার জন্য প্রয়োজন সকলের সচেতনতা ও সহযোগিতা, বিশেষ করে আর্থিক বিষয়ে একান্ত সহযোগিতা প্রয়োজন। কারন আমাদের কিছু লোক আউটসোর্সিং নিয়োগ দিতে হয়েছে। যাদের বেতন ভাতা শুধুমাত্র আমাদের কর্মকর্তা ও কর্মচারীদের মাসিক ঐচ্ছিক চঁাদার মাধ্যমে বহন করা অসম্ভব।
তিনি আরও বলেন খুবই দ্রুত আমরা হাসপাতাল এর অপারেশন থিয়েটার চালু করিতেছি। যাহাতে এলাকার গরীব রোগীদের ও প্রসুতি মায়েদের প্রাইভেট ক্লিনিকের উপর নির্ভরশীল হতে না হয়।
এ সময় ইমার্জেন্সী কেয়ার ইউনিট (ওয়ানষ্টপ) সেবাগ্রহীতার একজন রোগীর আত্মীয় কাঁঠালিয়া উপজেলার দক্ষিণ চেচরী গ্রামের সোয়েব হাওলাদার বলেন পুর্বের চেয়ে বর্তমান ওয়ানষ্টপ সার্ভিস অনেক ভালো। আমি স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা এইচ.এম জহিরুল ইসলামের এই উদ্যোগকে আন্তরিক ভাবে স্বাগত জানাই।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।