শনিবার, ১১ Jul ২০২০, ০১:০০ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
এই প্রথম মহাকাশে নিয়ে যাওয়া হচ্ছে পবিত্র কুরআন শরীফ!

এই প্রথম মহাকাশে নিয়ে যাওয়া হচ্ছে পবিত্র কুরআন শরীফ!

আগামী ২৫ সেপ্টেম্বর প্রথম কোন আরব হিসেবে মহাকাশ ভ্রমণে যাচ্ছেন হাজা আল-মানসুরি। মহাকাশ সফরে তিনি সঙ্গে নিয়ে যাচ্ছেন পবিত্র কুরআনুল কারিম।

সংযুক্ত আরব আমিরাতের মহাকাশ নভোচারী হাজা আল-মানসুরি এ ভ্রমণে নিজের প্রয়োজনীয় জিনিসের সঙ্গে পবিত্র কুরআনুল কারিম সঙ্গে নিবেন। আন্তর্জাতিক স্পেস স্টেশনে ৮ দিনের মহাকাশ সফরে তিনি ১০ কেজি পণ্য বহন করতে পারবেন।

মার্কিন মহাকাশ সংস্থা (নাসা) সাইটের ঘোষণা অনুযায়ী আগামী ২৫ সেপ্টেম্বর মহাকাশযান Soyuz MC-15 এর মাধ্যমে ৮ দিনের সফর শুরু হবে। এ সফরে থাকবে ৩ নভোচারী। এদের একজন আরব আমিরাতের মুসলিম নভোচারী হাজা আল-মানসুরি।

হাজা আল-মানসুরি তার মহাকাশ ভ্রমণে ব্যক্তিগত জিনিসপত্রের মধ্যে থাকবে পবিত্র কুরআন, পারিবারিক ছবি, খাঁটি সিল্কে বোনা সংযুক্ত আরব আমিরাতের পতাকা এবং ‘কিস্সাতি’ (আমার গল্প) নামক একটি গ্রন্থ।

সংযুক্ত আরব আমিরতের নভোচারী প্রোগ্রাম ম্যানেজার সালেম আল-মারি এক সংবাদ সম্মেলনে বলেছেন, হাজা আল-মানসুরি Soyuz MC-15 মহাকাশযানের মাধ্যমে ৮ দিন মহাকাশে অবস্থান করবেন।

এ মহাকাশ ভ্রমণটি কাজাখাস্তানের বাইকনুর কসমোড্রোম স্পেস বেস থেকে ২৫ সেপ্টেম্বর যাত্রা শুরু করে ৩ অক্টোবর ফিরে আসার পরিকল্পনা রয়েছে।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।