রবিবার, ১২ Jul ২০২০, ০১:৪৪ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
একজন দেশপ্রেমিক স্বপ্নদ্রষ্টা যখন পথপ্রদর্শক। বিয়ের প্রলোভন দেখিয়ে বান্ধবী কে একাধিকবার ধর্ষণ! অতঃপর অন্তঃসত্ত্বা! বরিশাল কলেজের নাম পরিবর্তন নিয়ে নগরজুড়ে তোলপাড়! করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক।
পুলিশ জনতার বন্ধু হলে,জনগনের বুকে গুলি চালাল কেন?বিএম কলেজের শিক্ষার্থীরা।

পুলিশ জনতার বন্ধু হলে,জনগনের বুকে গুলি চালাল কেন?বিএম কলেজের শিক্ষার্থীরা।

অনলাইন ডেস্ক:ভোলার বোরহানউদ্দিনের পুলিশের সাথে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৪ জন নিহতের ঘটনার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।সোমবার বেলা ১১টায় ব্রজমোহন কলেজের সামনের সড়কে এই কর্মসূচি আয়োজিত হয় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে।

এসময় বক্তারা বলেন, ফেইসবুকে মহানবীকে নিয়ে কটুক্তি করার ঘটনায় তৌহিদী জনতার ব্যানারে রোববার ঈদগাহ মাঠে শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাঁধা দেয় এবং গুলি চালালে চার জন নিহত হয়।

তারা মহানবীকে কটুক্তির নেপথ্যে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি আর গুলি চালিয়ে হত্যার নির্দেশদাতাদের আইনের আওতায় আনার দাবী তোলেন

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।