রবিবার, ১২ Jul ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
একজন দেশপ্রেমিক স্বপ্নদ্রষ্টা যখন পথপ্রদর্শক। বিয়ের প্রলোভন দেখিয়ে বান্ধবী কে একাধিকবার ধর্ষণ! অতঃপর অন্তঃসত্ত্বা! বরিশাল কলেজের নাম পরিবর্তন নিয়ে নগরজুড়ে তোলপাড়! করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক।
অনার্স ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ

অনার্স ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ১৪ নভেম্বর এ পরীক্ষা শুরু হয়ে ২০ ডিসেম্বর পর্যন্ত চলবে।

সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ঘুর্ণিঝড় বুলবুলের কারণে গত ৯ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও তা বাতিল করা হয়। বর্তমানে এ পরীক্ষা ১৪ নভেম্বর থেকে শুরু করা হবে। শেষ হবে ২০ ডিসেম্বর। প্রতিদিন দুপুর ১ট থেকে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

অনার্স দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষার জন্য নতুন করে রুটিন তৈরি করা হয়েছে। পরীক্ষার রুটিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে http://www.nu.ac.bd/ পাওয়া যাবে।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।