রবিবার, ১২ Jul ২০২০, ০২:১১ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
একজন দেশপ্রেমিক স্বপ্নদ্রষ্টা যখন পথপ্রদর্শক। বিয়ের প্রলোভন দেখিয়ে বান্ধবী কে একাধিকবার ধর্ষণ! অতঃপর অন্তঃসত্ত্বা! বরিশাল কলেজের নাম পরিবর্তন নিয়ে নগরজুড়ে তোলপাড়! করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক।
মেহেন্দীগঞ্জের জয়নগরে জেলেদের চাল বিতরণে অনিয়ম! চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ।

মেহেন্দীগঞ্জের জয়নগরে জেলেদের চাল বিতরণে অনিয়ম! চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ।

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে খাদ্যে সয়ং সম্পন্য করন ও চাল চোরদের ব্যাপারে কড়া ব্যাবস্থা গ্রহন করতে সর্বোচ্চ প্রচেস্টা চালাচ্ছেন, ঠিক সেই মূহুর্তে বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন ১৫ নং জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন হাওলাদারের বিরুদ্বে জেলেদের সরকারী চাল, জনগনের জন্য বরাদ্বকৃত চাল , সরকারী টিউবওয়েল আত্বসাৎ সহ নানা অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ চেয়ারম্যানের বিরুদ্বে এমন অভিযোগ থাকলেও চেয়ারম্যানের পালিত ক্যাডারদের ভয়ে কেউ কখনো মুখ খুলতে সাহস পায়নি।

তবে এবার এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্বে অতিষ্ঠ হয়ে ১৫ নং জয়নগর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের আহব্বায়ক সেকান্দার আলী জাফরের মাধ্যমে প্রধানমন্ত্রী ও মৎস ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রীর নিকট অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, চেয়ারম্যান মনির হোসেন হাওলাদার গত ৫ এপ্রিল জয়নগর ইউনিয়নের জেলেদের ২কিস্তির চাল (৪০ কেজি করে ২বার) ৮০ কেজির স্থলে মাত্র ৩০ কেজি করে দেওয়া হয়। এমনকি বিজিডি ও বিজিএড কার্ডের চালের ক্ষেত্রেও চাল না দিয়ে অনিয়ম করে থাকেন।

অভিযোগে আরো জানাযায়, ইতিপূর্বে ২০১৯ সালে জেলেদের বিশেষ বরাদ্বের ৯৬ বস্তা চাল চেয়ারম্যানের নিজের বাড়িতে পাওয়াযায়। এবং সেসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বাড়িটি সিলগালা করে দেয়।

জয়নগর ইউনিয়নের সর্বস্তরের মানুষের দাবী অতি দ্রুত যেন এই দূর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্বে ব্যাবস্থা গ্রহন করা হয়

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।