রবিবার, ১২ Jul ২০২০, ০২:৫৭ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
একজন দেশপ্রেমিক স্বপ্নদ্রষ্টা যখন পথপ্রদর্শক। বিয়ের প্রলোভন দেখিয়ে বান্ধবী কে একাধিকবার ধর্ষণ! অতঃপর অন্তঃসত্ত্বা! বরিশাল কলেজের নাম পরিবর্তন নিয়ে নগরজুড়ে তোলপাড়! করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক।
বরিশালে তথ্য গোপন করে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছিল করোনা রোগী,অতঃপর লকডাউন।

বরিশালে তথ্য গোপন করে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছিল করোনা রোগী,অতঃপর লকডাউন।

অনলাইন ডেস্ক: তথ্য গোপন করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে এক বৃদ্ধ চিকিৎসা নিচ্ছেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা প্রজেটিভ আসার পরে ওয়ার্ডটিকে ‘লকডাউন’ করে দেওয়া হয়েছে। এবং সেখানে কর্মরত চিকিৎসক ও সেবিকাসহ অন্তত ২৪জনকে হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশনা দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এই তথ্য নিশ্চিত করে হাসপাতালের পরিচাল ডা. মোহাম্মদ বাকির হোসেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে- করোনা ভাইরাসের সকল উপসর্গ থাকার পরেও এক বৃদ্ধ সেগুলো গোপন করে মেডিসিন পুরুষ ওয়ার্ডে ভর্তি হন। ওই ওয়ার্ডটিতে তাকেসহ রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছি চিকিৎসক সেবিকাসহ অন্তত ২৪ জন। বুধবার ওই বৃদ্ধর নমুনা হাসপাতালের ল্যাবে পরীক্ষার জন্য নেওয়া হলে সেই রিপোর্ট বৃহস্পতিবার রাতে হাতে আসলে এতে করেনা প্রজেটিভ আসে।

পরে রোগীর সাথে হাসপাতাল কর্তৃপক্ষ আলাপচারিতায় জানতে পারেন বৃদ্ধ’র শরীরে করোনার সকল উপসর্গ ছিল। কিন্তু তিনি এসব গোপন করেছেন এবং স্বেচ্ছায় মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়েছেন।
হাসপাতাল পরিচালক বাকির হোসেন মুঠোফোনে জানান, রিপোর্ট পাওয়ার পরে ডাক্তার-নার্স ও রোগীদের হোম কোয়ারেন্টিনে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেই সাথে ওয়ার্ডটি ‘লকডাউন’ করে বৃদ্ধকে করোনা ইউনিটে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে৷”

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।