শনিবার, ১১ Jul ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
শেবাচিমের অধ্যক্ষ ডা.অসিত ভুষন কোয়ারেন্টাইনে, তার স্ত্রীর করোনা পজিটিভ।

শেবাচিমের অধ্যক্ষ ডা.অসিত ভুষন কোয়ারেন্টাইনে, তার স্ত্রীর করোনা পজিটিভ।

অনলাইন ডেস্ক: বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজের (শেবামেক) অধ্যক্ষ ডা. অসিত ভুষন দাস এর স্ত্রী (৪২) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার কারণে অধ্যক্ষ ডা. অসীত ভূষন দাস নিয়মানুযায়ী হোম কোয়ারেন্টিনে চলে গেছেন।

তার পরিবর্তে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন নাক-কান-গলা বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এসএম সরোয়ার।

আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন কলেজের প্রধান সহকারী দীপক চন্দ্র। তিনি জানান, গত শনিবার থেকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টিনে গেছেন কলেজের অধ্যক্ষ ডা. অসীত ভূষন দাস। সেদিন থেকেই ডা. এসএম সরোয়ার ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অধ্যক্ষ ডা. অসীত ভূষন দাসের স্ত্রীর নমুনা সংগ্রহ করে শের-ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষার প্রতিবেদনে করোনা পজেটিভ আসায় অধ্যক্ষ নিয়মানুযায়ী হোম কোয়ারেন্টিনে চলে যান।
সুএ:বরিশাল বানী।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।