শনিবার, ১১ Jul ২০২০, ০১:০১ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
প্রকাশিত সংবাদের ভিন্নমত।

প্রকাশিত সংবাদের ভিন্নমত।

গত ৫মে অনলাইন নিউজ প্রোটাল বরিশাল নিউজ২৪ডটকমসহ বেশকিছু পত্রিকায় ১০নং ওয়ার্ডে ওএসএম কার্ড বিতরণে অনিয়ম ও ভিক্ষুক পেলো না কার্ড শিরোনাম দৃষ্টি গোচড় হয়েছে।যেখানে আমি ১০নং কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবিরকে নিয়ে যে মনগড়া সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পূন্য মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্বেশ্য প্রনেদিত ।

প্রকৃত পক্ষে আমি বাংলাদেশ সরকারের নিয়ম অনুযায়ী ১০নং ওয়ার্ডে ওএমএস কার্ড সহ সরকারী অন্যান্য সুবিদা কমিটির সাথে সমন্যয় করে চালিয়ে আসছি।

বিসিসি মেয়র মহোদয়ের নির্দেশ ১৩জন বিশিষ্ট কমিটি করা হয়েছে। যেখানে ওয়ার্ড আ-লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবক লীগসহ বরিশাল মহানগর যুবলীগ সদস্য ও উপস্থিত ছিলেন।

১০নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ ওএসএম ৪শ কার্ড আসছে। সেখানে সবাইকে দেয়া সম্ভব হয় নাই। তবে পর্যায়ক্রমে পরবর্তীতে যদি ওএসএম কার্ড আসে। তা হলে বাকি পরিবারদের নাম দেয়া হবে। সেক্ষেত্রে অনিয়ম বা স্বজনপ্রিতির অভিযোগের কোন প্রশ্নই আসেনা।

আমার দীর্ঘদিনের সুনাম ও সুখ্যাতি নষ্ট করার লক্ষে এক শ্রেনির অসাধু চক্র আমার বিরুদ্ধে সাংবাদিক ভাইদের দিয়ে এমন সংবাদ প্রকাশ করায় আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিবেদেক-
এ.টি.এম শহিদুল্লাহ কবির,
কাউন্সিলর, ১০ নং ওয়ার্ড, বিসিসি, বরিশাল

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।