শনিবার, ১১ Jul ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধ অসুস্থ, সন্তান এগিয়ে না এলেও এসেছে বরিশাল মেট্রোপলিটন। পুলিশ

করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধ অসুস্থ, সন্তান এগিয়ে না এলেও এসেছে বরিশাল মেট্রোপলিটন। পুলিশ

বরিশালের সোনালি ব্যাংকে এক বৃদ্ধ অসুস্থ হয়ে পরলে সন্তান পিছু পা হাঁটলেও পাশে এসে দাঁড়িয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

পেনশনের টাকা উঠাতে ব্যাংকে আসলে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পরেন এক বৃদ্ধ। এ সময়ে তার ছেলের কাছে ফোন করলে বিরক্তি প্রকাশ করে কেটে দেন । পরে বৃদ্ধর পাশে এগিয়ে এসেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

বৃহস্পতিবার (১৮ জুন) ঘটনাটি ঘটেছে বরিশালের সোনালী ব্যাংক কর্পোরেট শাখায়।

এ বিষয়ে বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বার্তাশালকে জানান, এক বৃদ্ধ অসুস্থ থাকা সত্বেও ব্যাংকে আসে তার পেনশনের টাকা উঠাতে। পরে করোনা উপসর্গ নিয়ে তিনি অসুস্থ হয়ে পরেন।

তিনি আরো বলেন, আমরা খবর পেয়ে তার ছেলেকে ফোন দেই কিন্তু ছেলে আমাদের পুরো কথা না শুনেই ফোন কেটে দেন। এম্বুলেন্স যোগে উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসা প্রক্রিয়া সহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করি।

” করোনা ঝুঁকিতে কেউ এগিয়ে না এলেও অসহায় ভুক্তভোগীদের সাথে বরিশাল মেট্রোপলিটিন পুলিশের সদস্যরা সব সময় থাকবে”

ওসি নুরুল ইসলাম

প্রতি মাসে বৃদ্ধ তার পেনশনের পুরো টাকা তার ছেলের কাছে তুলে দেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।