শনিবার, ১১ Jul ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
করোনাকালে নগরবাসীর নজর কেড়েছে Twins Butterfly অনলাইন শপ।

করোনাকালে নগরবাসীর নজর কেড়েছে Twins Butterfly অনলাইন শপ।

আলামিন সরদার : করোনা মহামারিতে অন্যান্য দেশের মত বাংলাদেশের মানুষও ভাইরাসের সংক্রমণ থেকে রেহাই পেতে গৃহবন্দী। সামাজিক দূরত্ব ও সচেতনতার কারণে পরিবারের অনেক নিত্যপ্রয়োজনীয় সামগ্রীই ইচ্ছা স্বত্বেও সংগ্রহ করতে পারছেন না। এরই ধারাবাহিকতায় বরিশালে বেশ আগে থেকেই চালু হয়েছে অনলাইন বাজার। এর নাম দেয়া হয়েছে Twins Butterfly Cosmetics group।

এই গ্রুপের বরিশালের স্লোগান হচ্ছে, করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখুন, ঘরে থাকুন। করোনাভাইরাস মহামারী থেকে সকল নারীদের সচেতনা থাকতে শহরের ঘরে ঘরে ন্যায্যমূল্যে পৌঁছে দেয়াই Twins Butterfly Cosmetics group কাজ।

ইতিমধ্যে বরিশাল মহানগরীতে এই ভিন্নধর্মী কসমেটিক গ্রুপটির কর্মকাণ্ডে মানুষের মধ্যে ব্যাপক সাড়া মিলেছে। জনপ্রিয় হয়ে উঠেছে বরিশালের অনলাইন বাজার Twins Butterfly Cosmetics।মেয়েদের বিভিন্ন, দেশী-বিদেশী শাড়ি,থ্রি-পিচ,স্কিন পন্য,প্রসাধনী নিত্যনতুন পণ্যসামগ্রী যা নিজস্ব পরিবহণে খুব অল্প সময়ের মধ্যে হোম ডেলিভারি দিয়ে সুনাম অর্জন করেছে।

Twins Butterfly এর স্বত্বাধিকারী কাশফি করবি ( মোবাইল 01998145698) এর https://m.facebook.com/Twins Butterfly l/ পেজটিতে পণ্যসামগ্রী ও মূল্য তালিকা ন্যায্য দামে রয়েছে।

তিনি জানান, এই করোনা মূহুর্তে দেশ যখন লকডাউন থাকছে, মানুষ যখন ঝুঁকির মধ্যে বাজার করতে যাচ্ছে; ঠিক সেই মূহুর্তে বাড়িতে বসে অর্ডার করার কয়েক ঘন্টায় মধ্যেই এই গ্রপের কর্মীরা নিজেরা সুরক্ষিত থেকে, নিজস্ব পরিবহনে স্বাস্থ্যসম্মতভাবে ও নিরাপদ রেখে পণ্যটি পৌঁছে দিচ্ছে গ্রাহকের দরজায় ।

তিনি আরও জানান, পণ্যটি সম্পূর্ণ নুন্যতম চার্জে ক্রেতার বাড়িতে পৌছে দিচ্ছি ।এবং সর্বোচ্চ কম দামে এই পণ্যগুলো ক্রেতার দ্বারে বিক্রয় করছি । টুইনস বাটার ফ্লাই বরিশালে প্রয়োজনীয় পন্যের কথা জানানো মাত্র সেই বাসায় চলে যাবে। ক্রেতারা যার যা প্রয়োজন ন্যায্যমূল্যে ও গ্রুপ থেকে ক্রয় করতে পারবেন। করোনা সংক্রমণরোধে মানুষকে ঘরে রাখার জন্যই এই উদ্যোগ নিয়ে করোনা যুদ্ধে অংশ গ্রহণ করেছে Twins Butterfly Cosmetics Group বরিশাল।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।