শনিবার, ১১ Jul ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার।

মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার।

অনলাইন ডেস্ক: মূল্যবোধ সম্পন্ন মানবিক পুলিশ, জনগণের পুলিশ নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, এই মহা দুর্যোগে আমরা সেই পুলিশ হিসেবে নিজেকে তুলে ধরেছি; দুর্যোগ চলে গেলেও তা ধরে রাখতে হবে -বিএমপি কমিশনার ।

COVID-19 আক্রান্ত থেকে সম্পূর্ণ সুস্থ্য হয়ে কর্মস্থলে ফেরা ০২ জন এসআই নিরস্ত্র,b০৪ জন এসআই সশস্ত্র, ০১ জন টি এসআই, ০৬ জন নায়েক ও ১৬ জন কনস্টেবল সহমোট ৩৪ জন করোনা জয়ী যোদ্ধাদের আইসোলেশন শেষে বরণ করে নিতে অদ্য ২৪/৬/২০২০ খ্রিঃ বুধবার সকাল এগারো ঘটিকায় পুলিশ লাইন্স বরিশালে মাননীয় বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে করোনা বিজয়ী পুলিশ সদস্যদের কাজে যোগদান উপলক্ষে আয়োজিত বরণ অনুষ্ঠোনে বিএমপি কমিশনার করোনা বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ শেষে এ কথা বলেন ।

তিনি বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউন, জননিরাপত্তা ছাড়াও অসহায়দের খাদ্যসহায়তা ,লকডাউন এলাকায় পাহাড়া, কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের নজরদারি, রোগীকে হাসপাতালে আনা, মৃতদের গোসল, দাফন ও সৎকারে গিয়ে আমরা সংক্রমিত হয়েছি। তবে এ মহামারীতে পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে যে মানবিক ভাবমর্যাদা তথা আস্থা তৈরি হয়েছে, তা থেকে পিছিয়ে যাওয়ার সময় নেই।

মাননীয় বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেন, “পুরনো কোন বদনাম যেন আর ঘাড়ে না আসে, জনগণের সাথে কোন প্রকার অসৌজন্য আচরণ করা যাবেনা, পুলিশের প্রতি জনগণের অস্থাহীনতা শূন্যের কোঠায় আনতে হবে” ।

তিনি আরও বলেন, “মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নে সাধারণ মানুষের দ্বারে দ্বারে সেবা পৌছে দেয়ায় পুলিশের যে Human Face তৈরি হয়েছে সেই গ্রহণযোগ্য পুলিশিং ধরে মাঠে কাজ করতে হবে,নিষ্ঠার সাথে জনগণের পাশে থাকতে হবে”।

এসময়ে তিনি করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা সম্মুখ যোদ্ধাদের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ একই সাথে আক্রান্ত পুলিশ সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করে সম্মানিত নগরবাসী তথা দেশবাসীর প্রতি দোয়া কামনা করেন

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।