রবিবার, ১২ Jul ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
একজন দেশপ্রেমিক স্বপ্নদ্রষ্টা যখন পথপ্রদর্শক। বিয়ের প্রলোভন দেখিয়ে বান্ধবী কে একাধিকবার ধর্ষণ! অতঃপর অন্তঃসত্ত্বা! বরিশাল কলেজের নাম পরিবর্তন নিয়ে নগরজুড়ে তোলপাড়! করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক।
পাবজি লাইট ভার্সন আনলো Tencent Games|| our barta

পাবজি লাইট ভার্সন আনলো Tencent Games|| our barta

কিছুটা কম র‍্যামের এন্ড্রোয়েড ফোনের জন্য পাবজি লাইট এনেছে টেনসেন্ট গেমস।

গেইমটির তুমুল জনপ্রিয়তার কারণে তাতে বিভিন্ন সময় বিভিন্ন ফিচার আপডেট এনেছে পাবজি। এবার সেই ধারাবাহিকতায় লাইট সংস্করণে আনা হলো।

তবে নির্দিষ্ট  কিছু অঞ্চলে এই সংস্করণ ছাড়ছে নির্মাতা প্রতিষ্ঠান টেনসেন্ট।

নতুন এই লাইট সংস্করণটি দুই জিবির কম র‍্যামের ফোনেও খুব ভালোভাবে খেলা যাবে বলে দাবি করছে টেনসেন্ট।

দক্ষিণ পূর্ব এশিয়া, দক্ষিণ এশিয়ার দেশগুলো, উত্তর আফ্রিকা এবং দক্ষিণ আমেরিকার দেশগুলোতে লাইট সংস্করণ পাওয়া যাবে।

এর বাইরেও কিছু অঞ্চলে লাইট সংস্করণটি পাওয়া যাবে। সেগুলো খুব শিগগির আসবে বলে জানিয়েছে টেনসেন্ট। লাইট আপডেটটির সাইজ ৪৯০  মেগাবাইট।

পাবজি গেইমটি মুক্তি পায় ২০১৭ সালের ২৩ মার্চ। সার্ভাইভাল ঘরানার গেইমটিতে সম্পূর্ণ খালি হাতে অন্যান্য গেইমারদের সঙ্গে একটি এলাকায় ছেড়ে দেওয়া হয় গেইমারকে। এরপর এলাকায় থাকা অস্ত্র ও অন্যান্য জিনিসপত্র কাজে লাগিয়ে সবার মধ্যে টিকে থাকার মাধ্যমেই একেকটি ম্যাচ এগিয়ে চলে। শেষ পর্যন্ত জীবিত থাকা একজনই সেই ম্যাচের বিজয়ী হয়।

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।