শনিবার, ১১ Jul ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

নোটিশঃ
বরিশাল থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টা্ল "দৈনিক সময়ের খবর"বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা সহ মহানগরীর ৩০ ওয়ার্ড ও ৪ টি থানায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হইবে।আগ্রহী প্রার্থীরা ৭ দিনের মধো প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করুন।
সংবাদ শিরোনাম :
করোনা জয়ী পুলিশ যোদ্ধাদের সংবর্ধনা দিলেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান। দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা ও শুভেচ্ছা। পুত্রসন্তানের জনক হলেন সার্জেন্ট শহিদুল ইসলাম। সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই। বরিশালে সড়কের উপর গেট নির্মানের পায়তারা, মেয়রের হস্তক্ষেপ কামনা। সাংবাদিকতার সুযোগ দিচ্ছে “বরিশাল সময়ের খবর” শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন প্রফেসর মো. জিয়াউল হক। মহাদুর্যোগে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ হিসেবে নিজেদের তুলে ধরেছি: বিএমপি কমিশনার। যে অভ্যাসগুলো পরিবর্তন করে করোনা মুক্ত থাকবেন। বরিশালে বেড়েছে অনলাইন পন্যের কদর, একধাপ এগিয়ে Twins Butterfly শপ।
কোনো হেলমেটই ঢোকে না মাথায়, জরিমানাও মাফ।

কোনো হেলমেটই ঢোকে না মাথায়, জরিমানাও মাফ।

অনলাইন ডেস্ক: মাথা অতিরিক্ত বড় হওয়ায় জাকির মামুনের মাথায় কোনো হেলমেটই যায় না। ফলে তাকে বার বার ট্রাফিকের জরিমানা গুনতে হয়। ভারতের গুজরাটের বাসিন্দা জাকির মামুনকে।

হেলমেট ছাড়া বাইক চালানোর অপরাধে একাধিকবার জরিমানা দিতে হয়েছে এ ব্যক্তিকে। তারপরও হেলমেট ছাড়াই বাইক চালিয়ে গিয়ে ট্রাফিক পুলিশের হাতে ফের ধরা পড়েছেন তিনি। এবার তার সমস্যার কথা শুনে অবাক হলেন দেশটির পুলিশ কর্মীরা।

ট্রাফিক পুলিশ জরিমানাও করেন। এরপরই নিজের সমস্যার কথা ট্রাফিক কর্মীদের বুঝিয়ে বলেন জাকির। যা শুনে তাজ্জব হয়ে যান পুলিশ কর্মীরা। শেষমেশ জরিমানার টাকা নেয়া হয়নি জাকিরের কাছ থেকে।

জাকির বলেছেন, ‘‌আইন মেনে চলাই কাজ। আমিও সেটাই করতে চাই। বিভিন্ন দোকানে আমি গিয়েছি। কিন্তু কোনো হেলমেটই আমার মাথায় ঢোকে না। গাড়ি চালানোর সমস্ত বৈধ কাগজপত্র আমার সঙ্গে থাকে। থাকে না শুধু হেলমেটটাই। আমার সমস্যার কথা পুলিশকেও বলেছি।’‌ জাকিরের এত বড় মাথা নিয়ে উদ্বিগ্ন তার পরিবারও। সমস্যার কথা পুলিশও বুঝতে পেরেছে।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘‌এটা একেবারেই আলাদা সমস্যা। সমস্যার কথা বুঝেই জরিমানা করা হয়নি। তাছাড়া ওই ব্যক্তির কাছে সমস্ত কাগজপত্রও ছিল।’‌

শেয়ার করুন




© dailysomoyerkhobor। সর্বসত্ব সংরক্ষিত।